May 2, 2024, 1:50 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
চলতি মৌসুমে সাতক্ষীরায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৪ ডিগ্রি জেলা মটরসাইকেল চালক এসোসিয়েশনের উদ্যোগে মহান মে দিবস পালিত জেলা নির্মাণ শ্রমিক ফেডারেশন ও রং পালিশ শ্রমিক ইউনিয়নে মে দিবস পালিত হোটেল রেস্তোরা, বেকারি ও হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত ফার্নিচার ও রং শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত মহান মে দিবসে জেলা শ্রমিক দলের র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরা সদর উপজেলা স্বর্ণকার শ্রমিক ইউনয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত ট্রাক, ট্যাংলরী, ট্রাক্টর ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত সাতক্ষীরা জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত সাতক্ষীরা সদর উপজেলা মৎস্য শ্রমিক কর্মচারী ইউনিয়নের মে দিবস পালিত
শ্যামনগরে বঙ্গবন্ধু চত্বরে মার্কেট নির্মাণের অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

শ্যামনগরে বঙ্গবন্ধু চত্বরে মার্কেট নির্মাণের অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

সাতক্ষীরার শ্যামনগরের আটুলিয়া ইউনিয়ন পরিষদের সামনে বঙ্গবন্ধু চত্বর অপসারণ করে মার্কেট নির্মাণ ও চেয়ারম্যান আবু সালেহ বাবুর দুর্নীতির বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এ অভিযোগের বিষয়ে দ্রুত ব্যাবস্থা নেওয়ার জন্যে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।(১০ মার্চ) রবিবার নওয়াবেঁকী স্টান্ডে এলাকাবাসী ও বাজারের ক্ষুদ্র ব্যাবসায়ীদের আয়োজনে মানবন্ধনে অংশ গ্রহণ করেন শতাধিক মানুষ। আটুলিয়ায় ৭ নং ইউপি সদস্য স্বপন বৈদ্ধোর সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় ফেরদাউস হোসেন,জাহিদ হাসান,নাঈম হোসেন,হাবিবুল্লাহ প্রমূখ।  বক্তারা বলেন, বঙ্গবন্ধুর প্রতিকৃতি গুড়িয়ে দিয়ে বঙ্গবন্ধু চক্তরের জায়গায় মার্কেট নির্মাণ করছে চেয়ারম্যান। বঙ্গবন্ধুর স্বাধীন করা দেশে বঙ্গবন্ধু প্রতিকৃতি গুড়িয়ে দেওয়ার পরে বহল তবিয়াতে কিভবে কাজ করছে? আইন প্রক্রিয়া কারি সংস্থার কাছে প্রশ্ন রাখেন, সেই সাথে দ্রুত বঙ্গবন্ধু চত্বরের জায়গার উপর থেকে মার্কেট নির্মাণ তৈরির সকল কার্যক্রম বন্ধ করে। আমাদের বঙ্গবন্ধু চত্বর ফিরিয়ে দিতে হবে।

উল্লেখ আটুলিয়া ইউনিয়ন পরিষদের সামনে বঙ্গবন্ধু প্রতিকৃতি সরিয়ে দিয়ে মার্কেট নির্মাণ কার্যক্রম পরিচালনা করছে চেয়ারম্যান আবু সালেহ বাবু,এদিকে কাজ বন্ধ করে উপজেলা প্রশাসন বলছে তাদের পেরিফেরি ভুক্ত জায়গা , চেয়ারম্যান বলছে পরিষদের রেকর্ডের জায়গা।গত (৫ মার্চ) মঙ্গলবার শ্যামনগর উপজেলা সহকারী কমিশন ভূমি চলমান কাজের উপরে নিষেধাজ্ঞা দিয়ে যান,অন্যদিকে চেয়ারম্যান বহাল তবিয়তে কাজ করছে।এবিষয় ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু বলেন, ইউনিয়ন পরিষদের নিজস্ব জায়গায় মার্কেট নির্মাণ করা হচ্ছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com